ঢাকা, শনিবার ২৭, এপ্রিল ২০২৪ ১৬:৫০:১৮ পিএম

First woman affairs online newspaper of Bangladesh : Since 2012

Equality for all
Amin Jewellers Ltd. Gold & Diamond
শিরোনাম
খিলগাঁওয়ে একইদিনে তিন শিশুর মৃত্যু শেরে বাংলার কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে বৃষ্টি কবে হবে, জানাল আবহাওয়া অফিস শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তাপমাত্রা ৪৫ ডিগ্রি ছাড়াবে আগামী সপ্তাহে থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী

বিয়ে করছেন কঙ্গনা, পাত্র কে? 

বিনোদন ডেস্ক | উইমেননিউজ২৪

প্রকাশিত : ১০:৫০ এএম, ২৪ মার্চ ২০২৪ রবিবার

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বলিউডে বেশ জনপ্রিয় নাম কঙ্গনা রণৌত। বিতর্কিত মন্তব্য করে বরাবরই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই অভিনেত্রী। কারণে-অকারণে বলি তারকাদের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়েন। এবার এ বিষয়ক কোনো খবর নয়। বিয়ে করতে চলেছেন কঙ্গনা। পাত্র সম্পর্কেও জানা গেছে কিছুটা।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়েছে, লোকসভা নির্বাচনের পর নাকি সাত পাকে বাঁধা পড়বেন বলিউডের ‘কুইন’। সূত্র বলছে, এরইমধ্যে নাকি জনপ্রিয় এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে দেখা করে বিয়ের পোশাকও বানিয়ে ফেলেছেন কঙ্গনা। শোনা যাচ্ছে, মুম্বাইয়ে নয়, হিমাচল প্রদেশে ছিমছাম বিয়ের অনুষ্ঠানের মধ্যে দিয়েই পাত্রের গলায় মালা দেবেন কঙ্গনা। 

 

সম্প্রতি সংবাদমাধ্যমের কাছে কঙ্গনার বিয়ের খবর ভুল করে ফাঁস করে দেন তার ফ্যাশন ডিজাইনার। তবে পাত্রের সম্পর্কে মুখ খোলেননি তিনি। সূত্র বলছে, কঙ্গনার হবু স্বামী বলিউডের কেউ নন। তিনি বিদেশে থাকেন এবং জনপ্রিয় ব্যবসায়ী। বেশ কিছুদিন ধরেই নাকি এই ব্যবসায়ীর সঙ্গে গোপনে প্রেম করছিলেন কঙ্গনা। এবার বিয়ের পালা।

তবে এ নিয়ে মুখ খোলেননি কঙ্গনা। বিয়ে নিয়ে এর আগে তিনি বলেছিলেন, ‘জীবনের প্রত্যেকটা জিনিসের সঠিক সময় আছে। ওই সময়টা যখন আসবে, তখন আমি বিয়েটা করে ফেলব। আমি বিয়ে করতে চাই এবং এটাও চাই যে, আমার একটা পরিবার হোক। কিন্তু সেটা সঠিক সময়ে হবে।’